শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

জামায়াত ঘনিষ্ঠতার অভিযোগ: ফেনীতে বন্ধ আযহারীর মাহফিল

তরফ নিউজ ডেস্ক : জামায়াত-শিবিরের সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগে মিজানুর রহমান আযহারীর তাফসিরুল কোরআন মাহফিল বন্ধ করে দিয়েছে ফেনীর জেলা প্রশাসন। ফেনী সদর উপজেলা পাঁচগাছিয়া ইউনিয়নে কাশিমপুর মডেল দাখিল মাদ্রাসা মাঠে শুক্রবার এ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

পুলিশের দাবি, এ মাহফিলকে কেন্দ্র করে জামায়াত-শিবিরের লাখ লাখ কর্মী সমবেত হওয়ার পরিকল্পনা ছিলো তাদের কাছে। এ বিষয়ে ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, ‘জেলা প্রশাসন থেকে এ মাহফিল বন্ধ করে দেওয়ার নির্দেশ এসেছে। তাছাড়া এ মাহফিলকে কেন্দ্র করে শান্তি-শৃঙ্খলা ভঙ্গ হওয়ার আশঙ্কা ছিলো।’

সব আয়োজন সম্পন্ন করার পরে মাহফিল বন্ধের নির্দেশে আয়োজকরা হতাশা ব্যক্ত করেছেন। মাহফিল মিটির আহ্বায়ক কামরুজ্জামান মাসুম জানান, ‘শেষ মুহূর্তে মাহফিলটি স্থগিত করে দেয়ায় আমরা আয়োজকরা সবাই হতাশ হয়েছি। তবে জেলা প্রশাসনের নির্দেশ আমরা সঙ্গে সঙ্গে পালন করেছি।’ এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বন্ধের নির্দেশের পরে মাহফিলের মঞ্চ ও প্যান্ডেল খুলে ফেলা হয়েছে।

পাঁচগাছিয়ার ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক বলেন, ‘মাহফিলকে ঘিরে জামায়াত শিবিরের ২ লাখ কর্মী সমবেত হওয়ার চেষ্টা করছিল বলে খবর পেয়েছিলাম আমরা। গত কয়েকদিন ধরে আয়োজকরা মাহফিল সফল করতে ৪ কোটি টাকার ফান্ড জোগাড় করে। ’

প্রসঙ্গত, গত দুই বছর ধরে মিজানুর রহমান আযহারী জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে তার বিরুদ্ধে জামায়াত- শিবিরের সঙ্গে সম্পর্ক থাকার অভিযোগ পুরনো। এছাড়াও তিনি তার বক্তব্যে বিভিন্ন সময়ে যুদ্ধাপরাধী ও জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর প্রশংসা করেছেন। সাঈদীর মতো করেই আযহারী ওয়াজ করতেন বলে দাবি করেছেন অনেকে। তবে মহানবীকে (সা.) সিক্স প্যাক বলে তিনি সবচেয়ে বেশি বিতর্কিত হয়েছিলেন।

এর আগে আযহারীর মাহফিল বন্ধ করে দেয়ার দাবি ফেনী শহীদ মিনারে একটি সংগঠন মানবন্ধন ও সমাবেশ করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com